সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হল এসএম জাবেদ

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

 

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হল এসএম জাবেদ

চার বছর পর চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। রোববার (৩১ জুলাই) রাত পৌনে ১২টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিটি ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ কর হয়।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে স্থান করে নিল রাউজানের এস. এম আব্দুল্লাহ্ আল জাবেদ।

মহামুনি এ্যাংলো পালি উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র থাকাকালীন ২০১০ ইং তে স্কুল ছাত্র সংসদের জিএস নির্বাচিত হয়। পরবর্তীতে পাহাড়তলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ২০১৩ সালে পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগের সিঃ যুগ্ম-সাধারণ সম্পাদক, ২০১৪ সালে সৈয়দা সেলিমা কাদের চৌধুরী ডিগ্রী কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠা সভাপতি, ২০১৬ সালে পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব পালন করেন।

রাজনৈতিক জীবনে তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান তার আপন বড় ভাই মরহুম মোঃ শফি রাউজান রাজনীতির চরম দুঃসময়ে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ছিলেন।

তৃণমূল হতে বেড়ে উঠা এস.এম. আব্দুল্লাহ্ আল জাবেদ রাজনৈতিক জীবনে সক্রিয় ভাবে মাঠ পর্যায়ে নেতা হিসাবে নই বরং কর্মী হিসাবে কাজ করেছেন।

তিনি বলেন-
রাজনীতি নিজের জন্য না রাজনীতি হল দেশ ও জাতির কল্যাণে। সৎ ও নিষ্ঠার সাথে সংগঠনের জন্য কাজ করলে সংগঠন অবশ্যই মূল্যায়ন করবে। রাজনৈতিক কর্মীর সবচেয়ে বড় খোরাক হচ্ছে রাজনৈতিক কর্মসূচি। আমি সৎভাবে কষ্ট করেছি তাই আমি আজ সফল হয়েছি। রাজনীতিতে আমি অনেক কষ্ট পেয়েছি শুধু নিরবে আল্লাহ্ উপর ভরশা রেখেছি। আল্লাহ্ আমায় আজ উপযুক্ত সম্মান দিয়েছেন। এই পৃথিবীতে যতদিন থাকব, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে যাব। ইনশআল্লাহ্।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com